UK WORK PERMIT 2019 VISA | UK WORK PERMIT VISA 2019 | ENGLAND WORK PERMIT 2019 - VISA DOX

Wednesday, February 27, 2019

UK WORK PERMIT 2019 VISA | UK WORK PERMIT VISA 2019 | ENGLAND WORK PERMIT 2019

UK WORK PERMIT 2019 VISA | UK WORK PERMIT VISA 2019 | ENGLAND WORK PERMIT 2019
এই লিখাগুলি যারা মনযোগ দিয়ে পরে বোঝতে পারবেন, আমার বিশ্বাস তারা ১০০% যেকোন দেশে যেতে পারবেন!
স্বপ্নের দেশ ইংল্যান্ডে কৃষি কাজের জন্য WORK PERMIT পেয়ে আপনি যেতে চাইলে আমাদের মাধ্যমে যেতে পারবেন। আমরা কোন সাধারণ এজেন্সি বা কনসাল্টেন্সি ফার্ম নয়, আমরা আপনার ভিসা আপনার যোগ্যতার উপর এবং আপনার বিশ্বাসের উপর ভিত্তি করে ইংল্যান্ডের ৩০বছর অভিজ্ঞ ব্রিটিশ লিগেল এডভাইজার এর মাধ্যমে সম্পুন্ন ভিসা প্রসেসিং করে দিব।
এবং আপনার ভিসা যদি কোন কারনে মিস হয়ে থাকে তাহলে আপনাকে আমরা আর্থিক দিক দিয়ে তেমন একটি খরচে ফেলব না, এই বিশ্বাসটুকু আমাদের উপর আপনি রাখবেন বটে!!! আমাদের সিলেট সহ সারা বাংলাদেশের অসংখ্য মানুষের একটা ভুল ধারনা আছে। আমারা বিদেশে যাওয়া এবং ভিসা বা ওয়ার্ক পারমিট রিলেটেড কোনকিছু শুনলেই আমরা মনেকরি এগুলু বাটপারি ছাড়া আর কিছু নয়। আর আমরা বলে থাকি এডবান্স ১টাকাও না দিয়ে ভিসা করার পরে সম্পূর্ণ টাকা দিতে, (অর্থাৎ আমরা চেষ্টা করি কোনো খরছ না দিয়েই কাজ করিয়ে ফেলতে) আসলে এই ধারনাগুলি আপনার সম্পুন্ন ভুল এবং ভিত্তিহীন ধারনা, কারন আপনার ইমিগ্রেসশন বা বিদেশ সম্পর্কে কোন ধারনাই নেই বলে আপানার মনে শুধু শুধু এইসব আজব প্রশ্ন জাগে, এবং আপনাকে ভিভ্রানির স্বীকার হতে হয় শেষ পর্যন্ত। আর আপনাকে কেউ যদি ইমিগ্রেশন বা বিদেশ সম্পর্কে একটা সাধারন প্রশ্ন করে, আপনি উত্তর দিতে তুথুমুথু খান ও উত্তর দিতে ব্যর্থ হন আপনার বিষয়গুলি সম্পরকে জানা থাকেনা বলে।

আমাদের ফাইলের চার্জ এডবান্স হয়তবা আপনি না দিলেন, সমস্যা আছে আবার নেই’ও! (আমাদের অনেকগুলি সময় আপানার ফাইলের পিছনে কাজ করতে ব্যয় হবে, এবং আপনার ভিসা যদি কোন কারনে মিস হয়ে যায় তাহলে আমাদের এই টাইমের মূল্যগুলি কে দিবে, আর যদি ভিসা হয়ে যায় আপনি আমাদের চুক্তিবদ্ধক্রিত টাকা দিবেন, এই টাকা দিয়ে আমাদের হয়তো সাময়ীক অনেক উপকার আসবে, কিন্তু আপনারতো লাইফ গড়ে যাবে, আপনি যে টাকা খরচ করে যাবেন তার চেয়ে হাজারগুন বেশী টাকাও ইনকাম করতে পারেন যদি আপনি লাইন ঘাট বোঝে যান বিদেশের এবং সঠিকভাবে কাজ করেন) ভিসা প্রসেসিং এর যে সামান্য ফি লাগে এগুলোও কি আমরা দিবো? এইগুলিতো আপনার কাজ, আপনি সেখানে গিয়ে কোটি কোটি টাকা ইনকাম করবেন আর প্রথমে যে খরচ আছে এইগুলি বহন করবেন না, ভাববেন এইগুলি আর ফেরত আসবেনা! এর আগে ২ জায়গায় মাইর খাইছি, আর না। আপনি যে টাকা খরচ করবেন এইগুলি যদি ফেরত না আসে, আপনার দোষের কারনে ভিসা মিস হয়ে আসবে না, আপনি আমাদের উল্টা পাল্টা কাগজপত্র দিবেন উল্টা পাল্টা তথ্য দিবেন ভিসা প্রসেসিং এর সময়, পরে ভিসা না হলে দোষ আমাদের, আর আপনি আরো ১০ জন কে গিয়ে বলবেন এইগুলু বাটফারি, আরো ১০ জনকে ভুল ধারনা দিয়ে ভিভ্রানিতে ফেলবেন, এটাই সাধারণত হয়ে থাকে আমাদের সোনার বাংলাদেশে। (আপনি একটি কথা মনে রাখবেন ইংরেজিতে দক্ষতা ও প্রেক্টিকাল অভিজ্ঞতা ছাড়া কোন মানুষই ভিসা প্রসেসিং এর কাজ এই কঠিন ইন্টারনেটের যোগে করতে পারবে না! আর বিদেশের যেকোন দেশের কাজই খুব ভালোভাবে করতে হলে খুব ভালো উচ্চ শিক্ষা লাগে। কার কতো অভিজ্ঞাতা ও কে কতো দক্ষ- তা যদি আপনি নিজে যাচাই করতে না পারেন, আপনার পরিচিত কোন শিক্ষিত মানুষের সাহায্য নিবেন) আপনাকে আমরা সবকিছুর পরে একটি কথাই শুধু বলবো, আপনি বিদেশে যাবেন কাজের জন্য, ভালো কথা! তবে ভিসার প্রসেসিং এর কাজ করাবার পূর্বে যেদেশেই যান না কেনো, সে দেশ ও যে কাজের জন্য যাবেন সেই কাজ সম্পরকে আপনি বিস্তারিত জেনে বা বোঝে প্রসেসিং এর কাজ শুরু করবেন,কারন কোন কিছুই জানার বা শিখার কোন শেষ নেই। এবং মানুষের মুখের কথা শুনে লাফ দিয়ে চাঙ্গে উটে যাবেন না!!!
আজ আমার এইটুকো অভিজ্ঞতা থেকে আমি এই আরটিকেলটি যদি লিখতে পারি, এবং আপনি আমার লিখাগুলি যদি পড়ে বুঝতে পারেন, তাহলে আপনি কেন দেশের বাইরি যেতে পারবেন না, আপনার দারা বিদেশ হবে না এই ভুল ধারনাটি আপনার মনথেকে সরিয়ে লিখাগুলি কনটিনিউ পড়ে যান এবং বোঝার চেষ্টা করেন প্লিজ। মানুষ কী বিদেশ যাচ্ছে না? বাংলাদেশের হাজার হাজার মানুষ বিদেশ যাচ্ছে । মনে রাখবেন দুই একজন মানুষের মুখের ভাষ্য শুনে সকল ভিসা প্রসেসিংকারী এবং সকল ভিসা প্রসেসিং প্রতিস্টানের উপর আপনার মনে ভুল ধারনা আনবেন না প্লিজ, হাতের ৫ আঙ্গুল কিন্তু সমান নয়, দুই একটা প্রতিস্টানের ফ্রড থাকতে পারে, না থাকলে আপনি কাজের দক্ষতা কাদের সাথে তুলনা করে যাচাই করবেন??? আর শুধু শুধু প্রতিস্টানের দোষ দিয়েই লাভ নেই, দোষ আমাদের ও কমবেশ আছে, আমরা যারা বিদেশ যাওয়ার জন্য পাগলের মতো হয়ে যাই, চুখে পথ দেখি না, স্বপ্নে শুধু ইংল্যান্ড আর কানাডা! আমরা সঠিক সময়ে সঠিক মানুষের কাছথেকে সঠিক পরামর্শ না নিয়েই কোন প্রকার অভিজ্ঞতাহীন এমন কোন মানুষের কাছ থেকে হালকা হইলাইট পেয়েই বিদেশ যাওয়ার জন্য পাগল হয়ে যাই এবং যেখানে সেখানে প্রসেসিং এর কাজ করিয়ে পাসপোর্টে রিফিউজ সিল খাবিয়ে নিজের নামে ব্যাড রেকর্ড আনি, পরে অন্য কোন দেশে ট্রাই করলে ভিসা হওয়ার হলে আর হয় না। অবশেষে আমারা ধরা খেয়ে কাঁদি। আর নতুন কিছু জানতে চাই না বা পরামর্শ নিতে চাইনা, “আর আমরা অনেকেই অভিজ্ঞ মানুষই খুজে পাইনাই যে আমাদের বিদেশ সম্পর্কে সঠিক কোন ধারনা দিবে বা পরামর্শ দিবে এবং বিস্তারিত বলবে!
(আপনি যদি আমাদের কাছথেকে বিদেশে যাওয়া সম্পরকে যেকোন বিষয়ে বিস্তারিত জানতে চান, তাহলে আপানি আমাদের সাথে যোগাযোগ করে এপয়েন্টমেন্ট নিয়ে আমাদের ব্রিটিশ লিগেল এডভাইজার/এসিস্টেন্ট (ব্রিটিশ ‘ল’) এর সাথে সরাসরি ভিডিও কলের মাধ্যমে কথা বলতে পারবেন। *নির্দিষ্ট সময় ও ফি প্রযুজ্য*)

Contact US:
Hello : +8801717826661
https://www.facebook.com/VisaDox/
https://www.facebook.com/UK.Work.Permit.VISA/
https://www.visadox.com

No comments:

Post a Comment